যুদ্ধাপরাধীদের ফাঁসির কোন বিকল্প নেই শাহাবাগের আন্দোলনই তা বলে দেয়———–কেন্দ্রীয় যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী

dollar matlab uttor pic 14.02.13শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) থেকেঃ—
কেন্দ্রীয় আওয়ামীযুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের রায় যেনো মৃর্ত্যূদন্ড হয় সেজন্য রাত-দিন শাহাবাগে জনতার আন্দোলন চলছে। জনতার সে আন্দোলনের সাথে বাংলাদেশ আওয়ামীলীগ একাত্বতা ঘোষনা করলেও প্রধান বিরোধীদলের নিড়বতার কারনটাও বাংলার মানুষ ভালোভাবেই জানে। দাযুদ্ধাপরাধীদের বিচারের দাবী এখন কোন দলীয় নয়, দলবল নির্বিশেষে সকল মানুষের দাবী। দাবী আদায়ের জন্য মানুষ দিন রাত না খেয়ে দেশের বিভিন্ন প্রান্ত হতে এসে শাহাবাগে মিলিত হয়ে আন্দোলন আরো শক্তিশালী করে তুলেছে। আর যুদ্ধাপরাধীদের যে ফাঁসির কোন বিকল্প নেই শাহাবাগের আন্দোলনই তা বলে দেয়।
বৃহস্পতিবার দুপুরে লক্ষীপুরে যাওয়ার পথে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শ্রীরায়েরচর ব্রীজে কেন্দ্রীয় যুবলীগ নেতা সাজেদুল হোসেন দিপু চৌধুরী ও উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত পথসভায় বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী উপস্থিত নেতা-কমীদের এ কথা বলেন। পথসভা শেষে অতিথিবৃন্দ হরিনা এসে ঢাকা মহানগর (উত্তর) আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মাইনুল হোসন খান নিখিলের বাড়িতে এসে মধ্যাহ্ন ভোজন শেষে লক্ষীপুরের উদ্দেশ্যে রওনা দেন।
এসময় তার সফর সঙ্গী হিসেবে ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের মহিলা বিষয়ক উপ-সম্পাদক রাজিয়া সুলতানা শেফালী, সদস্য মিজানুল ইসলাম মিজু ও রিয়াজুল হাসান রিয়াজ প্রমুখ।
পথসভায় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, সহ-সভাপতি ইয়ার হোসেন, সাধারন সম্পাদক কাজী শরীফ, যুগ্ম-সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন মুকুল সরকার, সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ চৌধুরী বারী (সোহেল), উপজেলা যুবলীগ আরিফুল ইসলাম ইমন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব রিয়াদ, সাবেক ছাত্রনেতা ও জৈনপুরী এক্সপ্রেসের স্বত্বাধিকারী কামাল উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সদস্য শরীফ সরকার, ছেঙ্গারচর পৌর যুবলীগের সাধারন সম্পাদক শাহ্ জাহান, যুবলীগ নেতা নাজমুল খানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply