ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কোটি টাকার মাদক ধ্বংস করেছে বিজিবি

sarail pic 13-2-13আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া থেকেঃ—
ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলার সীমান্ত এলাকা থেকে চার মাসে (সেপ্টেম্বর-ডিসেম্বর ২০১২) উদ্ধারকৃত প্রায় সোয়া কোটি টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। বুধবার সকালে আগুনে পুড়িয়ে ও বোল্ডডোজার দিয়ে গুড়িয়ে এসব মাদক ধ্বংস করা হয়।
জেলার সরাইলের কালীকচ্ছে অবস্থিত বিজিবি-১২ ব্যাটালিয়ন সদর দপ্তরের প্রশিক্ষণ মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল ইসলামের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হয়।
এ সময় বিজিবি-১২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মাকসুদুল আলম, উপ-অধিনায়ক মেজর মুহাম্মদ শাহজাহান, সরাইল উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম হুমায়ূন কবীর, সরাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহীন, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম, সরাইল প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ূব খান, সাধারণ সম্পাদক বদর উদ্দিন, আখাউড়া রির্পোর্টার্স ইউনিটির সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তীসহ মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি ও স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিজিবি সূত্র জানায়, গত বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত চার মাসে ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলার সীমান্ত এলাকা থেকে এক কোটি ১৬ লাখ ৩৭ হাজার ৪৫০ টাকা মূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য আটক করেছে ১২ ব্যাটালিয়ন সদস্যরা।
ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মাকসুদুল আলম জানান, গত দুই বছরে মোট দুই হাজার ৯৪৬ টি মামলা হয়েছে এবং ৩৭১ জন আসামিকে আটক করা হয়। ফলে মাদকপাচার আগের চেয়ে কমেছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply