ছেলে হত্যার বিচারের বাদীতে রাস্তা অবরোধ করলেন মা

Photo-01নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার তিতাসের ছেলে হত্যার বিচারের বাদীতে রাস্তা অবরোধ করলেন মা। ফলে ঢাকা-হোমনা-কুমিল্লা সড়কে দু’ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। আজ ১৩ ফেব্রুয়ারি বুধবার তিতাস উপজেলায় উক্ত অবরোধ কর্মসূচী চলে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা সদর কড়িকান্দি গ্রামের সাইফুল হত্যাকান্ডের আসামীদের দ্রুত গ্রেফতারের দাবীতে কড়িকান্দি গ্রামের প্রায় সাত শতাধিক লোক হাসপাতাল চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে তিতাস থানা সংলগ্ন গাজীপুর বাস ষ্টেশনে ঢাকা-হোমনা-কুমিল্লা সড়ক অবরোধ করে প্রায় ১ ঘন্টা রাস্তা বন্ধ করে রাখে। এসময় সাইফুলের মা অজ্ঞান হয়ে যায়। পরে পুলিশ সেখানে হস্তক্ষেপ করলে পূর্ণনায় বিক্ষোভ মিছিল ঢাকা-হোমনা-কুমিল্লা সড়ক প্রদক্ষিণ করে কড়িকান্দি বাজার সংলগ্ন ব্রীজ অবস্থান নেয়। যার ফলে পুর্ণরায় আরো ১ ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে বিক্ষোভকারীদের আসামী গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধকারীরা রাস্তা উম্মুক্ত করে দেয়। উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি সকাল ৮টায় পুলিশ কড়িকান্দি গ্রামের সাইফুল ইলসাম (১৪) এর লাশ উদ্ধার করে। গত ১০ ফেব্রুয়ারি নিহতের মা নাছিমা আক্তার বাদী হয়ে ৫ জনকে আসামী করে মামলা (মামলা নং-৪) দায়ের করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply