কুমিল্লার তিতাসে জাপান দূতাবাসের কাউন্সিলাদের বিভিন্ন প্রকল্প পরিদর্শন

Titas Photo-1নাজমুল করিম ফারুকঃ—
তিতাসের জিয়ারকান্দি ও নারান্দিয়া ইউনিয়নে গতকাল মঙ্গলবার জাপান দূতাবাসের কাউন্সিলারগণ পিআরডিপি-২ বিভিন্ন মিটিং ও স্ক্রীম পরিদর্শন করেন।
মঙ্গলবার সকাল ১০টায় জাপান দূতাবাসের প্রতিনিধি দলের তিতাসে আগমন ঘটলে জিয়ারকান্দিতে উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবী বরণ করেন। পরে প্রতিনিধি দলটি উপজেলার পূর্ব জিয়ারকান্দিতে পিআরডিপি-২ এর আওতাধীন গ্রাম কমিটির মিটিংয়ে অংশগ্রহণ করেন এবং পরে উক্ত ইউনিয়নে পিআরডিপি-২ এর আওতায় বিভিন্ন স্ক্রীম ঘুরে দেখেন। বেলা ১২টায় প্রতিনিধি দলটি উপজেলা পরিষদের আগমন ঘটলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার তাকে স্বাগত জানান। পরে দুপুর ১টায় নারান্দিয়া ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে ইউনিয়ন সমন্বয় কমিটির মিটিংয়ে অংশগ্রহণ করে এবং বিভিন্ন কাজের অগ্রগতি পর্যালোচনা করেন। এসময় উপস্থিত ছিলেন, জাপান দূতাবাসের উন্নয়ন সহযোগিতা ও অর্থনৈতিক বিষয়ক কাউন্সিলর মাসাইয়ুকি তাগা, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, জাপান দূতাবাসের অর্থনৈতিক সহযোগিতা সমন্বয়ক আকেমি নাগাশিমা, পিআরডিপি-২ প্রকল্প পরিচালক বিআরডিবি পরিচালক প্রশিক্ষণ মোঃ আমিনুর রহমান খান, বিআরপিবি উপ-প্রকল্প পরিচালক মোঃ আলাউদ্দিনসহ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সাহেদুল ইসলাম, জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদ হোসেন আখন্দ ও নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply