সংগঠনকে শক্তিশালী রাখতে নিজেদের ঐক্য ধরে রাখতে হবে ——–এম রফিকুল ইসলাম এমপি

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধিঃ—
চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এয়ার ভাইস মার্শাল (অবঃ) এম রফিকুল ইসলাম বলেন, আওয়ামীলীগ একটি পুরনো ও শক্তিশালী সংগঠন। এই সংগঠন ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন বেশী হয়। তাই দেশের উন্নয়নের স্বার্থে সাধারন মানুষ এই সরকারকেই বেশী সময়ের জন্য ক্ষমতায় দেখতে চায়। দেশের উন্নয়নের স্বার্থে, আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আসতে এবং সংগঠনকে শক্তিশালী রাখতে নিজেদের ঐক্য ধরে রাখতে হবে। সোমবার দুপুরে মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন নেতা-কর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।
উপজেলার সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু অমৃতলাল নাগের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহম্মেদ মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম-সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, ইসলামাবাদ ইউনিয়ন আ’লীগের সম্পাদক জসিম উদ্দিন সরকার প্রমুখ।
এসময় জেলা, উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হন সাবেক সভাপতি বাবু অমৃতলাল নাগ ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন সাবেক সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন সরকার।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply