কুমিল্লার তিতাসে চাঁদাবাজিকে কেন্দ্র করে বাড়ি-ঘর ভাংচুর ও সংঘর্ষ ॥ আহত ২

তিতাস প্রতিনিধিঃ—
তিতাসে চাঁদাবাজিকে কেন্দ্র করে বাড়ি ঘর ভাংচুর ও সংঘর্ষে আহত হয়েছে ২ জন। রবিবার রাতে উপজেলার শাহপুর গ্রামে উক্ত ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শাহপুর গ্রামে শাহ আলম শান্তি গ্র“পের লোকজন রবিবার রাত ৮টায় শাহপুর নদীর পাড় সংলগ্ন বাড়িগুলোতে গিয়ে নির্ধারিত হারে চাঁদা দাবী করে। এতে সাধারণ লোকজন তাদের উপর চওড়া হয়। পরে শাহ আলম শান্তি গ্র“পের লোকজন চাঁদা সংগ্রহ বাহিনী একজোট হয়ে রাত ১০টায় নদীর পাড়ের লোকজনদের উপর হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে এবং লোকজনদের মারধর করে মারাত্মক রক্তাক্ত জখম করে। এদিকে গুরুত্বর অবস্থায় শাহপুর গ্রামের মৃত মনুরুদ্দিনের পুত্র আঃ হক ও হাবিবুর রহমানের পুত্র নুরুজ্জামানকে দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, শাহপুর গ্রামের শাহ আলম শান্তি ও ফারুক মিয়া সরকারের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। উক্ত বিরোধকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ গ্রামটিতে সাধারণ লোকজনদের কাছে থেকে জোর পূর্বক চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply