কুমিল্লার নাঙ্গলকোটে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় আহত-২

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার নাঙ্গলকোটে শনিবার ক্রয়কৃত সম্পত্তি সন্ত্রাসী বাহিনী দিযে জোরপূর্বক দখলে বাধা দেয়ায় মালিকপক্ষের উপর ভূমিদস্যুদের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলায় ২ জন আহত হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার বাঙ্গাড্ডা ইউপির নোয়াপাড়া গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউপির নোয়াপাড়া গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে দুলাল হোসেন একই গ্রামের শাহআলমের নিকট হতে সাব কবলা দলিলমুলে ৯শতক সম্পত্তি ক্রয় করেন। ঘটনার দিন সকাল আনুমানিক সাড়ে ১টায় একই গ্রামের রফিকুল ইসলাম দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে স্থানীয় সন্ত্রাসী বাহিনী নিয়ে জোরপূর্বক সম্পত্তি দখল করে বাড়ি-ঘর নির্মাণ শুরু করেন। এসময় জমির বর্তমান মালিক দুলাল হোসেন তার লোকজন নিয়ে তাদেরকে বাধা দিলে রফিকুল ইসলামসহ তার সন্ত্রাসী বাহিনী তাদের উপর হামলা করে। এসময় সন্ত্রাসীদের হামলায় দুলাল হোসেন (৪১), শাহআলম (২২) আহত হয়েছেন। আহতদেরকে চৌদ্দগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রতিপক্ষ রফিকুল ইসলাম তার শ্যালিকা ও চাচাতো বোন নাজমা বেগমকে দিয়ে ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য দুলাল হোসেন এবং তার ভাগিনা মিজান ভুঁইয়ার নামে কথিত ধর্ষণ চেষ্টার অভিযোগ আনেন। রফিকুল হোসেনের শ্যালিকা নাজমা বেগম দুলাল হোসেনের সর্ম্পকে খালা। নাজমা বেগমের শশুড় বাড়ি একই ইউপির নসরতপুর গ্রামে। এদিকে, নোয়াপাড়া গ্রামের আবদুল মালেক, মোহন, এয়াছিন, হাজী জালাল, সাবেক মেম্বার আবদুল গফুর, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন জানান, রফিকুল ইসলাম পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসী বাহিনী দিয়ে জোরপূর্বক অবৈধভাবে জমি দখল এবং দুলাল ও শাহআলমের উপর সন্ত্রাসী হামলা চালায়। তারা ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য নিজেদের বাড়ি-ঘর ভাংচুর এবং ধর্ষন চেষ্টার ঘটনার মত অভিযোগ আনছেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply