স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কচুয়ায় সংবাদ সম্মেলন

PH 1কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ—
স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিকেলে কচুয়া উপজেলা আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ বলেন, কৃষক শ্রমিক ও জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী গত শনিবার দলীয় কাউন্সিলে ড. মহীউদ্দীন খান আলমগীর সম্পর্কে অশালীন, আপত্তিকর ও কুরুচিপূর্ণ যে বক্তব্য প্রদান করে আমরা বাংলাদেশ আওয়ামী লীগ কচুয়া উপজেলা শাখা নেতৃবৃন্দ এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। ভবিষ্যতে দেশের সফল স্বরাষ্ট্রমন্ত্রী ও কচুয়ার গণমানুষের প্রাণপ্রিয় নেতা ড. মহীউদ্দীন খান আলমগীর সম্পর্কে এমন অশ্লীল বক্তব্য থেকে বিরত থাকার আহ্বান জানাই। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থার পাশাপাশি সম্মিলিতভাবে প্রতিহত করা হবে। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, জননেত্রী শেখা হাসিনা নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী দেশে স্বাধীনতা বিরোধী রাজাকারদের বিচার চলছে। এ বিচারকে বাধাগ্রস্ত করতে জামাত শিবিরসহ একটি মহল ঘোরবিরোধিতা করছে। আজকের সাধারন মানুষের যে গণজাগরন সৃষ্টি হয়েছে তা ভিন্নখাতে প্রবাহিত করতে কিছু লোক সক্রিয় হয়ে উঠেছে। এ অপপ্রচার থেকে জনগণকে সাবধান থাকার জন্য আহ্বান জানাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, সামছুদ্দিন মুন্সী, ঢাকাস্থ কচুয়া সমিতির সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আবদুল মোতালেব, কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম চৌধুরীসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply