দেশকে বাঁচানোর জন্য আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনা দরকার——- মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম

dollar pic-(3)-09.02.13শামসুজ্জামান ডলারঃ—
ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, বিরোধীদল দেশকে নৈরাজ্যের দিকে ঠেলেদিতে চায়। চায় দেশে অরাজগতা সৃষ্টি করে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে। তাই, দেশকে বাঁচানোর জন্য আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনা দরকার। সকল লোভ লালসার উর্ধ্বে উঠে জামাত-শিবির ও বিএনপি নৈরাজ্যের বিরুদ্ধে কঠিন প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বাংলার মাটিতে হবেই। যারা যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়েছেন তারা দেশদ্রোহী। শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে নাওভাঙ্গা-জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেছেন। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, যারা নির্বাচনে বিক্রি হবে না, তারাই যাতে দলের নেতৃত্বে স্থান পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এয়ার ভাইস মার্শাল (অবঃ) এম রফিকুল ইসলাম।

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শুক্কুর মৃধার সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুকবুল হোসেন এবং ছাত্রলীগ নেতা মোঃ রাসেল মিয়ার পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট রুহুল আমিন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আক্কাছ বাদল, আওয়ামীলীগ নেতা আমান উল্যাহ প্রধান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান প্রমূখ।

সম্মেলনের শুরুতে গত শুক্রবার নারায়নগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে মতলবের মাছুয়াখালগামী এমএল সারস লঞ্চডুবিতে নিহতদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply