প্রভাবশালীদের ইন্দন ও পুলিশ কর্তক ষড়যন্ত্রের অভিযোগ: মুরাদনগরে দুই যুবকের হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার প্রচেষ্টা , এলাকায় তোলপাড়

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—
মুরাদনগর উপজেলার বড়ইয়াকুড়ী গ্রামের দুই যুবক ফরহাদ হোসেন ও আলমগীর হোসেনের আত্ব হত্যাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এক মহল বিশেষের ইন্ধনে ষড়যন্ত্র ও পায়তারা করছে পুলিশ। নিহত যুবকের পিতা মামলার বাদী হারুন মিয়া শনিবার সাংবাদিকদের কাছে এ অভিযোগ করে বলেন, প্রভাবশালীদের ইন্দনে পুলিশ আমার দায়ের কৃত অভিযোগে অভিযুক্তদেরকে গ্রেফতার না করে সম্পুন্ন রাজনৈতিক উদ্যেশ্য হাসিল করার জন্য ইউপি চেয়ারম্যান সৈয়দ তৌফিক আহাম্মেদের ৩ ছেলে সৈয়দ শরিফ, আতিকুল্লাহ পিয়া ও হাসানকে ঐ মামলায় সম্পৃক্ত করার জন্য এক ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। মামলার বাদী হারুন মিয়া আরো বলেন , পুলিশ অভিযোক্ত আসামীদেরকে গ্রেফতার না করে রাজনৈতিক ভাবে সার্থ হাসিলের জন্য যাদেরকে এ মামলায় জড়ানোর চেষ্টা করছে তা হচ্ছে আমার ছেলের প্রকৃত নির্যাতন কারি এজহারে উল্লেখিত প্রকৃত আসামিদেরকে আড়াল করার হীন প্রচেষ্টা মাত্র। এ দিকে ওই এলাকা থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের নামে শক্রবার রাতে সৈয়দ আসাদুজ্জামান সজিব সহ ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়। শনিবার আটককৃত সজিব অভিযোগ করে বলেন, আটক করে তাকে থানায় নিয়ে পুলিশ ঝুলিয়ে বেদম প্রহার করে তৌফিক চেয়ারম্যানের ছেলেরা ওই খুনের সাথে জড়িত বলে স্বীকারোক্তি আদায় করার চেষ্টা করে। সে মিথ্যা স্বীকারোক্তি দিতে অস্বীকৃতি জানায়।
বিষয়টি নিয়ে পুলিশের এ ধরনের ন্যাক্কার জনক কার্যকলাপে এলাকায় ব্যাপক তোলপার চলছে। জানা যায় , উপজেলার বড়িয়াকুড়ী গ্রামে গত ২ ফেব্রুয়ারী মাদকাসক্ত দুই যুবককে এজহার ভূক্ত আসামীরা মারধর করে গুরতর আহত করায় প্রতিশোধ নিতে ব্যার্থ হয়ে অভিমান করে নিজেরাই বিষপান করে আত্মহত্যা করে। পরে মুরাদনগর থানা পুলিশ ওই দুই যুবককের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেক মর্গে প্রেরন করে। কিন্তু এ ঘটনাটি নিয়ে এলাকার এক রাজনৈতিক নেতা পুলিশকে দিয়ে বিএনপির স্থানীয় সংসদ সদস্য কাজী শাহ মোফাজ্জাল হোসাইন কায়কোবাদের ৩ মামাতো ভাইকে জড়িয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের অপচেষ্টা করছে।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, মামলার তদন্ত চলছে তবে এ মামলায় অন্যায় ভাবে রাজনৈতিক কোন ব্যাক্তিবর্গকে হয়রানী করা হবেনা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply