মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত: দাউদকান্দি থানা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

Daudkandi photo-09-02-2013শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা) থেকেঃ—
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত কুমিল্লার দাউদকান্দি থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: সফিকুল ইসলাম ভূঁইয়াকে শুত্রুবার বিকেলে তার গ্রামের বাড়ি সায়েস্থানগরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।
গত ৮ ফেব্রুয়ারি সকাল ১০টায় কুমিল্লাগামী একুশে পরিবহন যাত্রীবাহী বাস ও গৌরীপুর থেকে দাউদকান্দিগামী সিএনজি অটোরিক্্রার মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই দাউদকান্দি থানা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সফিকুল ইসলাম ভূইয়া (৬৫) মারা গেলে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে তার ৭১’এর সহযোদ্ধারা বাড়িতে ছুটে এসে কান্নায় ভেঙ্গে পড়েন।
বিকেলে তার গ্রামের ঈদগাহ ময়দানে হাজারো মুসল্লীদের সাথে জানাজা শেষে জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার আলী আশ্রাফ এম.পি, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূঁইয়া, উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) এস.এম সফি কামাল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউল আহম্মেদ বাবুল, সহকর্মী মুক্তিযোদ্ধা এবং রাজনীতিক ব্যক্তিদের উপস্থিতিতে তাকে গার্ড অফ অনার প্রদান করা হয়। এ সময় বিগলের করুন সূর বেজে ওঠলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতাড়না হয়। পরে এক মিনিট নিরবতা পালন শেষে তাকে ফুলে ফুলে শেষ বিদায় জানানো হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply