দ্রুত বিচার আইনের মামলার আসামীদেরকে দিয়ে মুরাদনগরে চিকিৎসা ক্যাম্প উদ্ধোধন করলেন ইউসুফ হারুন

comilla picমোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—
শনিবার বেলা ১১টায় মুরাদনগর হাই স্কুল খেলার মাঠে দ্রুত বিচার আদালতে এজহার ভূক্ত এক মামলার আসামীদেরকে নিয়ে পুলিশের উপস্থিতিতে চিকিৎসা ক্যাম্প উদ্ধোধন করলেন আ’লীগ নেতা ইউসুফ হারুন।
জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৩ মুরাদনগর হতে বার বার পরাজিত ওই ব্যবসায়ী আ’লীগনেতা আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় চমক দেখানোর জন্য উপজেলা সদরে একদিনের চিকিৎসা ক্যাম্প করেন। সার্বিক সহযোগিতায় তিনি থাকলেও ঐ চিকিৎসা ক্যাম্পে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বহুল সমালোচিত গত ২২জানুয়ারী মুরাদনগরে বিএনপির মিছিলে হামলার ঘটনায় গত ২৮জানুয়ারী কুমিল্লার দ্রুত বিচার আদালতে দাখিল কৃত মামলার এজহার ভূক্ত প্রধান আসামী মোস্তাক আহমেদ মাসুদ। এ সময় তার সাথে মামলার অন্যান্য আসামিরা উপস্থিত ছিল। আদালতে মামলা দায়ের হওয়ার পর আসামিদের দম্ভোক্তি করে আসছে এ মামলায় আমাদের কিছুই হবে না।
এ বিষয়ে মামলার বাদী এমদাদুল আলম সিরাজ বলেন পুলিশের উপস্থিতিতে দ্রুত বিচার আইনের মামলার আসামিদের প্রকাশ্যে চলাফেরা ও পুলিশ প্রটেকশনে ঐ সভায় আসামিদের উপস্থিত থাকার কারনেই কি আসামিদের এ দম্ভোক্তির মূল কারণ?
এ ব্যাপারে ঐ মামলার তদন্তকারি কর্মকর্তা মুরাদনগর থানার এস আই জাফর এর নিকট মামলার এজহার ভূক্ত আসামীগন উচ্চ আদালত হতে জামিন পেয়েছে কিনা বা ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা হয়েছে কিনা জানতে চাইলে সে জানান, জামিন প্রাপ্তির বিষয়টি আমার জানা নাই বা এ ব্যাপারে কোন কাগজ পত্র দেয় নাই। আসামীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply