আশুগঞ্জ হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত

ashuganj school odjapon picআরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া থেকেঃ—
দিনব্যাপী নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় প্রতিষ্টার ৫০ বছর পূর্তি উদযাপিত হচ্ছে।দিনব্যাপী কর্মসুচীর মধ্য ছিল আনন্দ শোভাযাত্রা,আলোচনা সভা,ব্যাচ ভিত্তিক আড্ডা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার সকালে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠান মালার শুভ সুচনা করা হয়। শোভাযাত্রাটি বিদ্যালয় চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। বিভিন্ন রং-বেরঙ্গের টিশার্ট পড়ে শোভাযাত্রায় ১৯৬৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত এই বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান বিদ্যালয়ে পড়–য়া সকল ছাত্রছাত্রীরা অংশ গ্রহন করেছে।
পরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মোঃ জিয়াউল হক মৃধা।বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসন-৩১২ সংসদ সদস্য অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল,উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন ও প্রতিষ্ঠাতার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফারুক কালাম।উদযাপন কমিটির আহবায়ক মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে স্মৃতিচারন করেন,বেসরকারি শিক্ষক কল্যান ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মিজানুর রহমান,শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ই্পটি,উপজেলা বিএনপি‘র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাজাহান সিরাজ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির ও উদযাপন কমিটির সদস্য সচিব ঈসা খান প্রমুখ।আলোচনা সভার পর বিকালে ব্যাচ ভিত্তিক আড্ডা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। গত ৫০ বছরের প্রাক্ত ছাত্রছাত্রীদের মিলন মেলায় বিদ্যালয় মাঠ মুখলিত হয়ে উঠে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply