ডিউটিতে যাওয়া হলো না মিজান পুলিশের

Police.jpg-29sm20130129103922মোঃ শরিফুল আলম চৌধুরীঃ—
কুমিল্লার মুরাদনগরের টনকির নিজ বাড়ি থেকে থেকে একটি ভাড়া করা সিএনজি অটোরিক্সা যোগে বি-বাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় দায়িত্ব পালনের জন্য যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য মিজানুর রহমান(৫৫)নিহত হন। নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের মুরাদনগর উপজেলার থোল্লা-টনকি এলাকায় তাকে বহন করা সিএনজিটি আরেকটি সিএনজি অটোরিক্সার সাথে মূখোমূখি সংঘর্ষে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের স্বজন ও পুলিশ জানায়, শুক্রবার সকাল ৮ টায় টায় ‘নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কের মুরাদনগর উপজেলার থোল্লা টনকির মধ্যবর্তী এলাকায় দু’টি সিএনজি মূখোমূখি সংঘর্ষে ঘটনাস্থলে উপজেলার টনকি গ্রামের মৃত আবদুল কাদেরের একমাত্র ছেলে মিজানুর রহমানের মৃত্যু হয়।মিজানুর রহমান বি-বাড়িয়া ডিএসবি পুলিশের নায়েক পদে কর্মরত ছিলেন।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, নিহত মিজানুর রহমান মুরাদনগর উপজেলার টনকি গ্রামের মৃত কাদের মিয়ার পুত্র এবং তিনি বর্তমানে বি-বাড়িয়া ডিএসবিতে কর্মরত ছিলেন। তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করায় লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।এ ব্যাপারে নিয়মিত মামলা রজু করা হয়েছে।তবে এ বিষয়ে নিহত মিজানের পরিবারের দাবি সে স্ট্রোক করে মারাগেছে।পুলিশ অহেতুক মৃতের লাশ নিঢে টনাহেচরা করছে।এমন অভিযেগ করলেন,নিহতের কলেজ পড়–য়া মেয়ে কল্পনা আক্তার।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply