চাঁদপুরের কচুয়ায় দু’গ্রামে দূধর্ষ চুরি ॥ অন্তঃস্বত্ত্বাসহ আহত ৪

কচুয়া প্রতিনিধিঃ—
চাঁদপুরের কচুয়ায় দুটি গ্রামে গৃহের লোকজনদের জিম্মি করে দূধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলা জয়নগর ও তেগুরিয়া গ্রামে পৃথক পৃথক দূধর্ষ চুরির এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরের দল অন্তঃস্বস্ত¡া মহিলাসহ গৃহের লোকজনদের মারধর ও জিম্মি করে গরু ও নগদ টাকাসহ স্বর্নালংঙ্কার লুটে নেয়।
খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার তেগুরিয়া গ্রামের অধিবাসী মাহবুব আলমের গোয়াল ঘরে একদল চোর প্রবেশ করে একটি গাভী চুরি করে নিয়ে যায়। এছাড়া একইভাবে উপজেলার জয়নগর গ্রামের রহিম পাটওয়ারীর গৃহে প্রবেশ করে তার স্ত্রী সাহিদা বেগম, মেয়ে তানিয়া ও ভাই শহীদ পাটওয়ারীকে কৌশলে হাত, পা বেঁধে মারধর করে। এসময় রহিম পাটওয়ারীর গৃহে থাকা নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা, ২টি মোবাইল সেট, ২ ভরি ওজনের ৩টি স্বর্নের চেইন নিয়ে যায়। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে দাউদকান্দি (গৌরিপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। এ ঘটনায় কচুয়ার সাচার পুলিশ ফাঁড়ির এসআই মোবারক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply