কচুয়ায় চাঁদা না দেয়ায় আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

untitledকচুয়া প্রতিনিধিঃ—
কচুয়ায় চাঁদা না দেয়ায় আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম (৪৮)’র উপর সন্ত্রাসী হামলা করেছে বখাটেরা। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নাসিরপুর ব্রীজ সংলগ্ন এলাকায় হামলার এ ঘটনা ঘটে।
স্থানীয় লোক জানায়, বৃহস্পতিবার বিকেলে কহলথুরি গ্রামের অধিবাসী ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সফিকুল ইসলাম নাসিরপুর ব্রীজ সংলগ্ন এলাকায় আসলে ওই গ্রামের আনোয়ার হোসেন তার নিকট চাঁদা দাবী করে। এসময় সফিকুল ইসলাম চাঁদা দিতে অপারগতা করলে আনোয়ারের নেতৃত্বে মুকুল, মনির, সাইফুল, সফিক ও মনির তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এছাড়া হামলাকারীরা তার সাথে শ্রমিকদের থাকা নগদ ১ লক্ষ টাকা ও ১টি মোবাইল সেট নিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
কচুয়া হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম জানান- গাউছুল আজম ব্রীক ফিল্ডের মালামাল রাস্তা দিয়ে বিভিন্ন এলাকায় সরবরাহ করতে হলে আমাদেরকে (হামলাকারীদের) চাঁদা দিতে হবে। পরে চাঁদা দিতে অস্বীকার করায় বখাটেরা আমার উপর হামলা করে। এঘটনায় কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply