কচুয়ায় আ’লীগ নেতা মোখলেছ মেম্বারের পিতার কুলখানী অনুষ্ঠিত

কচুয়া প্রতিনিধিঃ—-
কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের অধিবাসী আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমান মেম্বারের পিতা মরহুম হাজী মনির উদ্দিন প্রধানীয়ার কুলখানি শুক্রবার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে তার গ্রামের বাড়ীতে দোয়া মিলাদ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
কূলখানীর অনুষ্ঠানে পশ্চিম সহদেবপুর ইউনিয়ন চেয়ারম্যান সামছুদ্দিন মুন্সি, সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপি’র কৃষি বিষয়ক সম্পাদক সাইফুর রহমান বাহাদুর, ইউনিয়ন বিএনপি’র সভাপতি নুরুল ইসলাম সিকদার, বিএনপি নেতা আমিন মাষ্টার, কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক আলমগীর তালুকদার, সাংবাদিক জিসান আহমেদ নান্নু, গ্রামীন ফোনের ম্যানেজার মঞ্জুর আহমদ, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ, আবদুল আউয়াল, মাহবুব ও ইসমাইলসহ উপজেলার প্রত্যন্ত এলাকার কয়েক হাজার মানুষ অংশগ্রহন করে।
প্রসঙ্গতঃ- পরপর ৫ বার নির্বাচিত ইউপি মেম্বার মুখলেছুর রহমানের পিতা মরহুম হাজী মনির উদ্দিন প্রধানীয়া ১২০ বছর বয়সে ২০১১ সালের ২৮ সেপ্টেম্বর মৃত্যুবরন করেন। মুত্যৃকালে তিনি ৪ ছেলে ২ মেয়েসহ বহু নাতি নাতনি ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply