দাউদকান্দিতে বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মুক্তিযোদ্ধা কমান্ডারসহ নিহত ৫॥ আহত ২॥ বাসে অগ্নিসংযোগ

Untitled-1 copy.jpgcomilla 8-2-2013 taposশামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধিঃ—
শুক্রবার সকাল ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার শহীদনগর সোনালী আঁশ ফ্যাক্টরীর ৩০০ গজ পূর্বদিকে বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন নিহত এবং ২ জন আহত হয়। দাউদকান্দি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল ফয়সল জানান, ঢাকা থেকে কুমিল্লাগামী একুশে পরিবহন যাত্রীবাহী বাস ও গৌরীপুর থেকে দাউদকান্দিগামী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন নিহত এবং ২ জন আহত হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে একুশে পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৫৬৬৫) বাসটি জ্বালিয়ে দেয়। দাউদকান্দি ফায়ার সার্ভিস দ্রুত ঘটনা স্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় কয়েকটি যানবাহনও ভাংচুর করে স্থানীয় জনতা।
নিহতরা হলো, দাউদকান্দি মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সফিকুল ইসলাম ভূইয়া (৬৫), দাউদকান্দির কাদিয়ারভাঙ্গা গ্রামের বাচ্চু মিয়া (৬০), তার নাতী মাহফুজুর রহমান (৬), সিএনজির চালক ঠাকুরগাও জেলার পীরগঞ্জ থানার দৌলতপুর গ্রামের আঃ ছালামের পুত্র শাহ আলম (৩৫) ও অজ্ঞাত বৃদ্ধ (৬০)। আহত মমতাজ বেগম ও রোকসানা আক্তার গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজন অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply