কুমিল্লায় ৫০ লাখ টাকার জন্য শিশু খুন: অপহরনের ১২ দিন পর লাশ উদ্ধার

comilla-কুমিল্লা প্রতিনিধিঃ—
অপহরনের ১২দিন পর স্কুলের সেফটি ট্যাংক থেকে উদ্ধার হল ৪র্থ শ্রেনীর ছাত্র ৮বছরে শিশু শিহাবের গলাকাটা লাশ। কুমিল্লায় ৫০ লাখ টাকা মুক্তিপনের দাবীতে বর্বরোচিত এ হত্যাকান্ডটি ঘটেছে সদর উপজেলার রত্নাবতী গ্রামে।
বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী আকন্দের নেতৃত্বে ৪আসামীকে নিয়ে শিশু শিহাবের লাশ উদ্ধার করা হয় রত্নাবতী স্কুলের স্যাফটি ট্যাংক থেকে।

গত ২৭জানুয়ারি সদর উপজেলার রত্নাবতীতে বাড়ির পাশে সহপাঠী আর বড় ভাইদের সাথে পিকনিক করতে গিয়ে আর ঘরে ফেরেনি রত্নাবতী গ্রামের নজরুল ইসলামের ছেলে শিহাব। পুলিশ জানায় সেদিন পিকনিক থেকেই অপহরনের পর রত্নাবতী হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র নয়ন তার সহযোগী রবিন, ফয়ছাল ও হৃদয় সিহাবকে অপহরন করে। তাকে সেদিনই জবাই করে হত্যা করে লুকিয়ে রাখে নিকটস্থ রত্নাবতী স্কুলের পিছনে সেফটি ট্যাংকে। এরপরও অপরাধীরা থেমে থাকেনি। পরিবার থেকে দাবী করে ৫০ লাখ টাকার মুক্তিপন।

শিহাবকে খুজে না পেয়ে কোতয়ালী থানায় অপহরণ মামলা দায়ের করে পরিবার। সন্দেহজনক আসামী নয়নের তথ্য অনুযায়ী আরো ৩জনকে আটকের পর পুলিশ জানতে পারে হত্যার বর্বরোচিত ঘটনা। লোমহর্ষক এ পাশবিকতায় বাকরুদ্ধ নিহতের স্বজনরা

এদিকে রত্নাবতী মাইলষ্টোন কিন্ডার গার্টেনের ছাত্র শিহাবের খুন যেন কোনভাবেই মানতে পারছেননা তার স্বজন আর প্রতিবেশীরা। এ পৈশাচিক হত্যাকান্ড সবাইকেই হতবাক করে দিয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply