কচুয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৯ হাজার ৮শ’ টাকা জরিমানা

কিশোর কুমার, কচুয়াঃ—
কচুয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৯ হাজার ৮শ’ টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার বিকেলে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট জিয়া আহমেদ সুমন কচুয়া পৌর বাজারে এ অভিযান পরিচালনা করেন।
অভিযান চালিয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্নে মনোয়ারা ডায়াগনষ্টিক সেন্টার ৫ হাজার, মেসার্স মীম মেডিকেল সেন্টার ৩ হাজার, রিয়াদের ফার্মেসী ৫ হাজার, আহাদ কনফেকশনারী ৫ হাজার, থানার সামনে নুরু চায়ের দোকান ৫শ’, সোয়াইব স্টোর ৫শ’, ৩টি সিএনজি ও একটি অটো বাইক চালককে ৮’শ টাকা বিভিন্ন আইনে জরিমানা করা হয়।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ কাঞ্চন কুমার দেবনাথ ও কচুয়া থানা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আবদুল বাতেন উপস্থিত ছিলেন। এদিকে কচুয়ায় গতকাল বৃহস্পতিবার ভ্রাম্যমান অভিযানের খবর শুনে অনেক অসাধু ব্যবসায়ী, ফার্মেসী, ডায়াগনষ্টিক সেন্টার, হারবাল দোকান ও হোটেল মালিকরা তালা দিয়ে গা ঢাকা দেয় এবং কয়েকটি ফার্মেসী থেকে অনেক মেয়াদউত্তীর্ন ঔষধ জব্দ করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply