কচুয়ায় নাম সর্বস্ব কোম্পানীর ঔষধ জব্দ

কিশোর কুমার, কচুয়া থেকেঃ—
কচুয়ায় বৃহস্পতিবার ভ্রাম্যমান অভিযান চালিয়ে দেশীয় হারবাল কোম্পানীসহ বিদেশী নাম সর্বস্ব কোম্পানীর বেশ কিছু যৌন উত্তেজক ঔষধ জব্দ করা হয়। এসব প্রতিষ্ঠানের কথিত প্রধিনিধিরা কচুয়ার সর্বত্র এসব ঔষধ ব্যবসায়ীদের জিম্মি করে দেদারছে বাজারজাত ও প্রত্যন্ত অঞ্চলে প্রতিনিয়িত ছড়িয়ে দিচ্ছে।
অভিযোগ রয়েছে কচুয়া পৌর এলাকার ঔষধ বিক্রয় প্রতিনিধি জনৈক জসিম উদ্দিন এ ঔষধ কেনো প্রকার ইনভয়েস ছাড়া বিক্রয় করে আসছে। ঔষধ গুলো হচ্ছে- কথিত আমেরিকার ব্রাম ইন্টারন্যাশনাল বাংলাদেশের এজোভিট-কে, এক্স.এম- ৪২। এছাড়া অপর একটি কথিত কোম্পানী অর্গানিক ন্যাচরাল ফুড এন্ড নিউট্টিশন’র মাল্টিস্টার গোল্ড ট্যাবলেট দীর্ঘদিন দেশীয় হারবাল বিক্রি করে সাধারন মানুষকে প্রতারিত করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।
এদিকে নামমাত্র এসব ভূয়া ঔষধ যাতে ভবিষ্যতে সাধারন মানুষ সেবন না করতে ও দোকানীদের বিক্রি না করতে নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট জিয়া আহমেদ সুমন। এদিকে ভূয়া যৌন উত্তেজক ক্ষতিকারক এসব ঔষধ যাতে বাজারজাতকরন না হয় বিষয়টি নজর রাখতে জোর দাবী জানিয়েছেন সচেতন এলাকাবাসী।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply