মতলব উত্তরের বদরপুর এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব পরিবর্তন ম্যাজিস্ট্রেট নিয়োগ ॥ অতিরিক্ত পুলিশ মোতায়েন

শামসুজ্জামান ডলার, মতলব থেকেঃ—
চলতি এসএসসি’র প্রথম দিনে কক্ষ পরিদর্শককে মারধর করে পা ভেঙ্গ দেবার পর মতলব-৩ বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিবকে পরিবর্তন করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহিদ মোঃ সালেহকে কেন্দ্র সচিব নিয়োগ করা হয়েছে। কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সার্বক্ষণিক ভাবে একজন ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

মতলব-৩ কেন্দ্র সচিব বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মোল্যাকে এ পদ থেকে অব্যহতি দিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহিদ মোঃ সালেহকে কেন্দ্র সচিব নিয়োগ করা হয়।
গত রোববার এসএসসি পরীক্ষার মতলব -৩ বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের ১০ নম্বর কক্ষে বদরপুরের পরীক্ষার্থীদেরকে নকল করতে না দেওয়ার কারণে পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হওয়ার পথে জনৈক পরীক্ষার্থীর অভিভাবক আটককৃত মোঃ ইকবাল সরকারসহ ৮-১০ জন সন্ত্রাসী তাকে বেধম পিটিয়ে ডান পা ভেঙ্গে দেওয়াসহ মারাত্মক আহত করে। পরে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply