ব্রা‏হ্মণপাড়ায় আন্ত প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ—
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার আন্ত প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ৬ ফেব্রুয়ারী উপজেলা সদরের আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে উপজেলার মোট ১০৪টি স্কুল থেকে পর্যায়ক্রমে ইউনিয়ন ভিত্তিক প্রথম স্থান অধিকারীরা এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। এর মধ্যে ২৩টি ইভেন্টে ৪৬টি বিষয়ের উপর প্রতিযোগীতা হয়। এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন প্রশিক্ষক উত্তর মুকার ঢালী, এ.টি.ও সেলিম মুন্সী, মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুমা পারভীন লুনা, আনসার ভিডিপি প্রশিক্ষক মো: হাসান। এতে দেশাত্ববোধক ও পল্লীগীতিতে প্রথমস্থান অধিকার করেন কান্দুঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র মো: রেদোয়ান প্রত্যয় বীন আলীম। দুইটি ইভেন্টে প্রথম স্থান অধিকার করায় তার পিতা মান সম্মত শিক্ষা বাস্তবায়ন পরিষদের আহবায়ক, হিউম্যান রাইটস সেইফ ফর বাংলাদেশ এর চেয়ারম্যান এড. আবদুল আলীম মোল্লা সন্তুুষ্টচিত্তে তার জন্য সকলের দোয়া কামনা করেন। এই প্রতিযোগীতায় বিজয়ীরা জেলা পর্যায় প্রতিযোগীতায় অংশগ্রহণ করবেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply