ব্রা‏হ্মণপাড়ার পিতাকে দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল ৪ সন্তানের জননী

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ—-
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর গ্রামের মিজানুর রহমান ধনু মিয়া মহুড়ির স্ত্রী ৪ সন্তানের জননী অজিফা খাতুন ৫ ফেব্রুয়ারী তার অসুস্থ্য পিতাকে দেখতে গিয়ে দেবিদ্বার ভিংলাবাড়ী এলাকায় ট্রাকের চাপায় প্রাণ হারান।
সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর গ্রামের মিজানুর রহমান ধনু মিয়া মহুড়ির স্ত্রী ৪ সন্তানের জননী অজিফা খাতুন (৪০) ঘটনার দিন ৫ ফেব্রুয়ারী তার ছেলের মোটর সাইকেলে চড়ে বাবার বাড়ী দেবিদ্ধার উপজেলার শাহতলা গ্রামে অসুস্থ্য পিতাকে দেখতে যান। ঘটনার বিবরনে মাধবপুর ইউনিয়নের এড. আবদুল আলীম মোল্লা, আজিজুর রহমান মাষ্টার ও নাজিজুল হক সাংবাদিকদের জানান, অসুস্থ পিতাকে দেখে ছেলের মটর সাইকেলে চড়ে স্বামীর বাড়ী ফেরার পথে দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী নামক স্থানে এসে হঠাৎ মটর সাইকেল থেকে পড়ে যান তিনি। এসময় পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাঁপা দেয়। এতে আহত হয়ে অজিফা খাতুন। পথচারীরা তাকে উদ্ধার করে কুমিল্লা নেয়ার পথে অজিফা খাতুন মারা যান। নিহতের স্বামী, ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে। নিহতের স্বামী মিজানুর রহমান ধনু কুমিল্লা জেলা আইনজীবি সহকারী হিসেবে কাজ করেন। এডভোকেট আমীর হোসেনের ভাতিজা মিজানুর রহমান ধনু ৬ ফেব্রুয়ারী নিহতের লাশ কান্দুঘর নিয়ে আসায়, আকস্মিত মৃত্যুর কারনে হৃদয় বিদায়ক অবস্থা বিরাজ করেছে। ৬ ফেব্রুয়ারী কান্দুঘর গ্রামে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply