কাদের মোল্লার রায় প্রত্যাখান করে ফাঁসির দাবীতে তিতাসে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Titas Photo-6 Febনাজমুল করিম ফারুক, তিতাস থেকেঃ—
৭১’এর মানবতা বিরোধী অপরাধের হোতা কাদের মোল্লাসহ সকল যুদ্ধ অপরাধীদের ফাঁসির দাবিতে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বুধবার বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কড়িকান্দি বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মুন্সি মজিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তার হোসেন নিজাম, উপজেলা আওয়ামীলীগ নেতা দেওয়ান মোহম্মদ জাহাঙ্গীর, শাহ আলম শান্তি, মোশারফ হোসেন সরকার, সামছুল হক মাষ্টার, মীর শওকত লিটন, জানে আলম জাহাঙ্গীর, উপজেলা যুবলীগ নেতা মাহফুজ শিকদার, জাকির হোসেন, শেখ ফরিদ প্রধান, জামাল হোসেন মুন্সি ও মনির হোসেন মজনু প্রধানসহ আরো অনেকে। সমাবেশে বক্তারা বলেন, মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লার ফাঁসির রায় না হওয়ায় আমার এর প্রতিবাদ জানাচ্ছি। এ রায়ে জাতির আশা-আকাক্সক্ষার প্রতিফলন ঘটেনি। দেশবাসী উক্ত রায় অবিলম্বে পরিবর্তন করে ফাঁসির রায় কার্যকর করার দাবী সোচ্চার হয়ে উঠেছে। তাই মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি বর্তমান আওয়ামীলীগ সরকারের কাছে দাবী করেন পূর্বের রায় প্রত্যাখান করে পুনরায় ফাঁসির রায় কার্যকর করতে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply