কুমিল্লার দেবিদ্বারে পৌরসভা সহকারী প্রকৌশলীর প্রকাশ্যে সাংবাদিকের কাছে ঘুষ দাবী: এলাকায় তোলপার

durniti4দেবিদ্বার প্রতিনিধিঃ—
বুধবার সকালে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন (রনী) একটি ভূমির মূল্যায়ন সনদের জন্য দেবিদ্বার পৌরসভা কার্যালয়ে গেলে পৌরসভা সহকারী প্রকৌশলী জুবাইদা ইয়াসমিন প্রকাশ্যে পার্সনাল খরচের কথা বলে লাখ প্রতি ১০০/- টাকা করে প্রায় ১০,০০০/- ঘুষ দাবী করেন। ঘুষ চাওয়ার বিষয়টি পৌর এলাকায় জানাজানি হলে সাধারন জনগনের মাঝে তুলপাড় সৃষ্টি হয় এবং মানুষ বলাবলি করতে থাকে সাংবাদিকরা যদি পৌরসভাকে ঘুষ দিয়ে কাজ করতে হয় তাহলে সাধারন জনগনের কি উপায় হবে?
এব্যাপারে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন (রনী) জানান, দেবিদ্বার মৌজার একটি ভূমির মূল্যায়ন সনদ জন্য দেবিদ্বার পৌরসভা কার্যালয়ে সহকারী প্রকৌশলী জুবাইদা ইয়াসমিন এর কাছে গিয়ে সাংবাদিক পরিচয় দেয়ার পরও এক কোটি পাঁচ লক্ষ পচিশ হাজার টাকা মূল্যের মূল্যায়ন সনদের প্রতি লাখ প্রতি একশত টাকা করে মোট দশ হাজার টাকা ঘুষ দাবী করেন।
পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন-অর-রশিদ’র হস্তক্ষেপে মূল্যায়ন সনদ প্রদান করেন।
দেবিদ্বার পৌরসভা সহকারী প্রকৌশলী জুবাইদা ইয়াসমিন এর মোবাইল ফোনে ঘুষ চাওয়ার বিষয়টি জানতে চাইলে দৈনিক রুপসী বাংলাকে জানান, এই বিষয়ে আমার কোন মন্তব্য নাই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply