দৈনিক রূপসী বাংলার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তিতাসে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

Titas Photo-4 Febনাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—

কুমিল্লার ঐতিহ্যবাহী দৈনিক রূপসী বাংলা পত্রিকার ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার বিকাল ৩টায় তিতাসের বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন ভূঞার সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিতাস উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাসুদ ইবনে হোসাইন, বাংলাদেশ রেজিষ্টার্ড বেসরকারী প্রাথমিক শিক্ষক সমিতি, তিতাস উপজেলা শাখার সাবেক সভাপতি খন্দকার নুরুল আলম, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোখলেছুর রহমান, বাতকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন ও গাজীপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আলোচনা সভার পূর্বে উপজেলার ১৪টি প্রাথমিক বিদ্যালয় থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে ছড়া, কবিতা, দেশাত্ববোধক গান, আধুনিক গান ও নৃত্য প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতার ৫টি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান হিসেবে ১৫ জন বিজয়ী নির্বাচিত হয়। পরে উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে রূপসী বাংলার সৌজন্যে শুভেচ্ছা পুরস্কার তুলে দেন স্থানীয় রূপসী বাংলার প্রতিনিধি। আলোচনা সভায় অতিথিবৃন্দ দৈনিক রূপসী বাংলা পত্রিকা নিরপেক্ষ ও সত্য সংবাদ প্রকাশে সাহসিকতার প্রশংসা করেন এবং ভবিষ্যতে যুগ যুগ ধরে যেন পাঠকের মন জয় করে সর্বত্র স্থান করে নিতে পারে সেই আশাবাদ ব্যক্ত করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply