দৈনিক রূপসী বাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ব্রা‏হ্মণপাড়ায় আলোচনা সভা

DSCF0205মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ—-
কুমিল্লার ঐতিহ্যবাহী জনপ্রিয় দৈনিক রূপসী বাংলা পত্রিকার ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ব্রা‏হ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে ৪ ফেব্রুয়ারী সোমবার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রা‏হ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, পরিচালনা করেন দৈনিক রূপসী বাংলার ষ্টাফ রিপোর্টার ও ব্রা‏হ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো: আবদুল আলীম খান, বক্তব্য রাখেন ব্রা‏হ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কুমিল্লাওয়েব’র ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধি মিজানুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ডেসটিনি এবং পূর্বাশার প্রতিনিধি ইসমাইল নয়ন, সহসভাপতি ও দৈনিক যুগান্তরের ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক কুমিল্লার ডাক প্রতিনিধি ইউনুস মিয়া, দৈনিক ময়নামতির সংবাদদাতা রেজাউল হক শাকিল, দৈনিক কুমিল্লার আলোর ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধি আনোয়ারুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, শাহজাহান, হারুন, আওলাদ, মাসুদ হায়দার, জহিরুল ইসলাম, রবিউল প্রমুখ। এছাড়াও মোবাইল ফোনে দৈনিক রূপসী বাংলার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অভিনন্দন জানান সাবেক আইন মন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি, সাবেক এমপি অধ্যাপক মো: ইউনুস, সাবেক এমপি মজিবুর রহমান মজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান, কুমিল্লা জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. আবদুল মমিন ফেরদৌস, কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি এস.এস.এম. আলাউদ্দিন ভূইয়া, উপজেলা বিএনপির সাবেক সভাপতি জসিম উদ্দিন জসিম, সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার উপজেলা ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদের পক্ষ থেকে থানা বিএনপির সদস্য সচিব শাহ আলম খোকন, সাংগঠনিক দায়িত্বে থাকা আমীর হোসেন, মো: আবদুল আলীম, মো: আজাদ প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সকলে বলেন, দৈনিক রূপসী বাংলা কুমিল্লার একটি ঐতিহ্যবাহী প্রাচীন পত্রিকা। দীর্ঘকাল ধরে এই পত্রিকার বস্তুনিষ্ট লেখনীতে দেশ ও জাতী উপকৃত হচ্ছে। পাশাপাশি সকল কুমিল্লাবাসী কুমিল্লার যে কোন খবরাখবর প্রতিদিন এই পত্রিকার মাধ্যমে অবগত হয়ে উপকৃহ হচ্ছে। আমরা এই পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply