তিতাসে সুষ্ঠুভাবে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিতঃ এসএসসিতে-৯৫২, দাখিলে-২৯২ জন পরীক্ষার্থী ॥ অনুপস্থিত ৭

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার তিতাসের ৪টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিনের বাংলা প্রথম পত্র পরীক্ষায় এসএসসিতে ৩ জন এবং দাখিল পরীক্ষায় ৪ জন অনুপস্থিত ছিল।
জানা যায়, এবার এসএসসি পরীক্ষায় গাজীপুর খান বহুমুখী হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে ৬১১ জন ও বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩৪১ জন এবং দাখিল পরীক্ষায় গাজীপুর আজিজিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ২৯২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। এর মধ্যে গাজীপুর খান বহুমুখী হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রের আওতায় জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয় ভেন্যুতে ২১২ জন পরীক্ষার্থী রয়েছে। প্রথম দিনের বাংলা প্রথম পত্র পরীক্ষায় গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ এবং ভেন্যু জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫৮৩ জনের মধ্যে ২ জন, বাতাকান্দি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩৩৩ জনের মধ্যে ১ জন এবং গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে ২৯০ জনের মধ্যে ৪ জন অনুপস্থিত ছিল।
গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের কেন্দ্র সচিব আব্দুল বাতেন জানান, উক্ত কেন্দ্রে গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের ১৯৫ জন, নারান্দিয়া কলিমিয়া উচ্চ বিদ্যালয়ের ৮৬ জন, মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ৮৮ জন এবং গোপালপুর ড. মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের ভেন্যু সহকারী সচিব হযরত আলী জানান, উক্ত কেন্দ্রে সাতানী ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের ৮৫ জন, কেশবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৬ জন এবং জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের ১১১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোহাম্মদ আলাউদ্দিন ভূঁঞা জানান, উক্ত কেন্দ্রে বাতাকান্দি উচচ বিদ্যালয়ের ১০৭ জন, জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের ৭৬ জন এবং মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের ১৫৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। অপরদিকে গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার কেন্দ্র সচিব আব্দুর রউফ জানান, উক্ত কেন্দ্রে গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার ৪৩ জন, জিয়ারকান্দি হাফিজ উদ্দিন ফাজিল মাদ্রাসার ৩২ জন, মঙ্গলকান্দি ফাজিল মাদ্রাসার ৪২ জন, কালাচাঁন্দকান্দি দাখিল মাদ্রাসার ৩৩ জন, মৌটুপী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৩৭ জন, মোহনপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার ২৭ জন, দুধঘাটা দাখিল মাদ্রাসার ২১ জন, কালাইগোবিন্দপুর মহিলা দাখিল মাদ্রাসার ৩৭ জন এবং শাহপুর আনোয়ারুল দাখিল মাদ্রাসার ২০ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply