দাউদকান্দিতে মদ্যপানের অপরাধে ৬ জনকে ২৫ হাজার ২’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধিঃ—
দাউদকান্দি উপজেলা পৌরবাজারের বিভিন্ন স্থানে মদ্যপানরত মাতাল অবস্থায় গতকাল ১ ফেব্রুয়ারি রাতে পুলিশ ৬ জনকে গ্রেফতার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর বাজার বাংলা মদের দোকানের মালিক শাহপাড়া গ্রামের রবীন্দ্রনাথের পুত্র সেন্টুর দোকান থেকে গতকাল রাত ২টায় বাংলা মদ নিয়ে পৌরসভার বিভিন্ন স্থানে কয়েকজন লোক মদ্যপান করে মাতলামি করার খবর পেয়ে দাউদকান্দি মডেল থানার এস.আই শাহআলম ও এস.আই অতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে।
আটককৃতরা হল পৌর সদরের সবজিকান্দি গ্রামের মৃত মান্নাফ মিয়ার পুত্র মহসীন (৩৫), বালুয়াকান্দি গ্রামের নুরু হাজীর পুত্র জাকির হোসেন (৩০), ওবায়েদুল্লার পুত্র সাইফুল্লাহ (২৫), দোনারচর গ্রামের রফিকুল ইসলামের পুত্র শরীফ (৩০), সাহাপাড়া গ্রামের মনির হোসেনের পুত্র সুজন ওরফে সুমন (২৪), বাটেরারচর গ্রামের জিল্লুর রহমানের পুত্র আতাউর রহমান (৩৫)।
আজ শনিবার তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী মেজিস্ট্রেট, দাউদকান্দি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এস.এম শফি কামালের আদালতে হাজির করলে তিনি প্রত্যেককে ৪ হাজার ২’শ টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে আসামীদের আত্মীয়-স্বজনরা উক্ত জরিমানার টাকা পরিশোধ করে তাদেরকে ছাড়িয়ে নেয়। উল্লেখ্য যে, দাউদকান্দি, গৌরীপুর ও ইলিয়টগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে অবাধে মাদক বেচাকেনা এবং সেবনের মহোৎসব চলে আসছে। এ ব্যাপারে প্রশাসনের তেমন কোনো মাথা ব্যথা নেই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply