ব্রা‏হ্মণপাড়ায় এসএসসি পরীক্ষা উপলক্ষ্যে বিভিন্ন স্কুলে মিলাদ

ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ—
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বৃহস্পতিবার মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এর মধ্যে উপজেলা সদরের ভগবান সরকারী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষকের সভাপতিত্বে স্কুল প্রাঙ্গনে আয়োজিত মিলাদে উপস্থিত ছিলেন স্কুলের সাবেক শিক্ষক ফরিদ উদ্দিন সহ বিদ্যালয়ের সকল শিক্ষক, আবদুল মতিন খসরু মহিলা কলেজের অধ্যক্ষ, মোশাররফ হোসেন খান চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষক সহ অভিভাবক এবং ছাত্র ছাত্রীরা উপস্থিত থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। অপরদিকে সাহেবাবাদ লতিফা ইসমাইল উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা সারোয়ার খানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন নান্নু, সভাপতিত্ব করেন মো: আনোয়ার হোসেন খান, মিলাদ পরিচালনা করেন বুড়িচং দরবার শরিফের পীর সাহেব আ: জব্বার, সকল শিক্ষক শিক্ষার্থী সহ গন্যমান্য ব্যক্তিরা মিলাদে উপস্থিত থেকে পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া কামনা করেন। পাশাপাশি উপজেলা সদর সংলগ্ন দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চবিদ্যালয় সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রধান শিক্ষক শাহ আলম, বিশেষ অতিথি জমির হোসেন ঠিকাদার সহ আমন্ত্রীত অতিথি ও অভিভাবকদের উপস্থিতিতে মিলাদ অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন স্কুল ও মাদরাসায় একই উদ্দেশ্যে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply