কুমিল্লার মুরাদনগরে ইউসুফ হারুনের গাড়ীতে দ্রুতবিচার মামলার আসামীরা

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ—
বুধবার দুপুরে আ’লীগ নেতা ইউসুফ হারুন মুরাদনগর উপজেলার বিভিন্ন জায়গায় গনসংযোগ কালে দ্রুত বিচার আদালতের মামলার অসামীদেরকে পুলিশ প্রহরায় তার গাড়ী বহরের কাল গ্লাসের গাড়িতে থাকায় মুরাদনগরের সাধারন মানুষের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। মুরাদনগর উপজেলা সদরে গত ২২জানুয়ারী মঙ্গলবার বিকেলে বিএনপি’র মিছিলে আ’লীগের ইউসুফ গ্রুপের সন্ত্রাসীদের সশস্র হামলায় গত সোমবার কমিল্লার দ্রুত বিচার আদালতে মামলার পর বুধবার ইউসুফ হারুন সহ মামলার আসামীদেরকে পুলিশ প্রটেকশনে উপজেলা সদর সহ বিভিন্ন স্থানে দেখে স্থানীয় লোকজনের মাঝে নতুন করে আবার আতংক দেখা দিয়েছে। বিএনপি’র মিছিলে হামলায় ১৫জন নেতাকর্মী আহত হওয়ার ঘটনা ঘটে। ওই হামলায় গুরুতর আহত শাহজাহানে অবস্থা আশংকা জনক। আঘাতের ফলে তার এক চোখ নষ্ট হয়ে যায়। শাহজাহানের এ ক্ষত শুকানোর আগেই পুলিশ প্রহরায় মুরাদনগরে ইউসুফ হারুন গাড়ীতে করে সন্ত্রাসীদের নিয়ে ঘোরাঘুরির কারনে সচেতন মহলে ক্ষোভের সঞ্চার হয়েছে।
এ ব্যাপারে মুরাদনগর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হক মোল্লা জানান মামলাটি আদালতের নির্দেশে মুরাদনগর থানায় এফ আই আর ভূক্ত হয়েছে, আরো শুনেছি এ মামলার আসামীরা ইউসুফ হারুনের গাড়ীতে করে পুলিশ প্রহরায় মুরাদনগরে ঘোরাঘুরি করছে। এতে করে সুষ্ঠ তদন্তের ব্যাপারে আবারও সংশয়ের সৃষ্টি হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply