মুরাদনগরে মসজিদ নির্মানকে কেন্দ্র করে বাড়ীতে অগ্নি সংযোগ। আহত ১০

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ—
মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের পেন্নাই গ্রামের মোল্লা বাড়ীতে একদল দুস্কৃতকারীরা হামলা চালিয়ে বাড়ীতে অগ্নি সংযোগ করে ও ১০ জনকে পিটিয়ে আহত করে।
স্থানীয় সূত্রে জানাজায়, গত শনিবার মধ্যরাতে উপজেলার শ্রীকাইল ইউনিয়নের পেন্নাই গ্রামে মোল্লা বাড়িতে নতুন মসজিদ নির্মান করাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। দুস্কৃতকারীরা উপজেলার পেন্নাই গ্রামের মোল্লা বাড়ীর আলমগীরের ২টি বসত ঘরে আগুন জ্বালিয়ে পুরিয়ে দেয় । এতে প্রায় দু’লাখ টাকার মালামাল সহ ঘর দু’টি ভস্মীভূত হয়েছে। এর আগে গত শুক্রবার বিকেলে হামলাকারীরা আলমঙ্গীর(৩০), সাইদুল(২৪), ভগ্নিপতি সাহিন(৩২), বোন জুলেখা(২৬), জসিম(২৬), মহসিন মোল্লা(৫৫), মাবেতারা(৩২),আবু ব্ক্কর মিয়া(৫০) সহ ১০জনকে পিটিয়ে আহত করে। আহতরা নবীনগর, বাঞ্চারাপুর ও ঢাকা সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎষাদিন রয়েছে।
পেন্নাই গ্রামের পুড়ে যাওয়া ঘরের মালিক আলমগীর কুমিল্লার ওয়েবকে জানায় হামলা কারীরা একই গ্রামের তাজু(২৫), আনোয়ার(২৬), আজিজ(২৬), তালেব(২৪) ও আনিছ(২২) সহ ৮/১০ জন ।
এ ব্যাপারে শ্রীকাইল ইউপি চেয়ারম্যান আবুল হাসেম বেগ রোববার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করে অগ্নিকান্ড ও সংঘর্ষের ঘটনার সত্যতা স্বীকার করে কুমিল্লার ওয়েবকে বলেন আহতরা চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম কুমিল্লার ওয়েবকে জানান বিষয়টি সম্পর্কে আমি অবগত নই এবং এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply