ব্রা‏হ্মণপাড়ায় মাদক সহ ৪জন গ্রেফতার

ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ—-
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ার চান্দলা টানা ব্রীজের পাশ থেকে কুমিল্লা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের একটি টিম ২৬ জানুয়ারী বিকেলে অভিযান চালিয়ে মাদক সহ ৩ জনকে এবং ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ মাদক সহ ১জনকে গ্রেফতার করে।
জানা যায়, কুমিল্লা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের পরিদর্শক রাজু আহমেদ চৌধুরী সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে মাদক পাচারকালে গাঁজা সহ নরসিংদী জেলার রায়পুরা থানার পূর্ব হরিপুর কুপারবাড়ীর মৃত মোস্তাক মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (২২) একই এলাকার মৃত মতি মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৩) মেঘনা উপজেলার কাছারীকান্দি গ্রামের মৃত আচমত আলীর ছেলে বাচ্চু মিয়া (৫০)কে ১০ কেজী গাঁজা সহ গ্রেফতার করে। অপরদিকে ব্রা‏হ্মণপাড়া থানার এস.আই শাহজাহান সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে শশীদল এলাকা থেকে নোয়াখালী জেলার সুধারামপুর থানার মহব্বতপুর গ্রামের চৌধুরী মিঞার ছেলে আনোয়ার হোসেন মিঞা (২৮)কে ৮ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করে। এই ব্যাপারে ব্রা‏হ্মণপাড়া থানায় পৃথক ভাবে মাদক নিয়ন্ত্রক আইনে মামলা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply