শিক্ষার্থীদের শারিরীক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই …………ইউএনও আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন

শামসুজ্জামান ডলারঃ—-
মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষার্থীরাই আগামী দিনে এ জাতীর কর্নধার আর শিক্ষার কোন বিকল্প নেই। তবে এখন প্রয়োজন মানসন্মত শিক্ষা। আর এই শিক্ষার পাশাপাশি ক্রীড়ারও প্রয়োজন রয়েছে। কেননা, শিক্ষার্থীদের শারিরীক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। বৃহস্পতিবার উপজেলার ষাটনল ইউনিয়নের শরীফ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ৬৪ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জন প্রশাসনের যুগ্ম সচিব মোঃ দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণীর আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক ও তেঁজগাও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান কবির। এসময় আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরীফ উল্যাহ, সাবেক প্রধান শিক্ষক দিল মোহাম্মদ, ম্যানেজিং কমিটির সদস্য মোহাম্মদ উল্যাহ নিপু, রিয়াজুল হাসান বাবলু, দেলোয়ার হোসেন মোল্যা, মোঃ গোলাম মর্তুজা, মিসেস পারভীন বেগম, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস ছালাম, বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ আনোয়ারুল হক, ছাত্রনেতা আশেক মাহমুদ সংগ্রাম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নজরুল ইসলাম।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply