কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নতুন কমিটি গঠিত

কুমিল্লা প্রতিনিধিঃ—-
কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি পদে ওমর ফারুকী তাপস (ইসলামিক টেলিভিশন), এবং সাধারণ সম্পাদক পদে হুমায়ূন কবীর রনি(একুশে টিভি) দয়িত্ব গ্রহন করেছেন। ২০১৩-২০১৪ইং এর জন্যে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটির সদস্যরা হচ্ছেন,সহ সভাপতি গোলাম কিবরিয়া( আর টিভি),সহসভাপতি সাইয়িদ মাহমুদ পারভেজ (বাংলাভিশন), সহ সাধারণ সম্পাদক এম ফিরোজ মিয়া(দেশ টিভি),সাংগঠনিক সম্পাদক কাজী এনামুল হক(একাত্তর টিভি),অর্থ সম্পাদক খালেদ সাইফুল্লাহ(দিগন্ত টেলিভিশন,দপ্তরপ্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন(বৈশাখী টিভি), নির্বাহী সদস্য খায়রুল আহসান মানিক(এটিএন বাংলা,এটিএন নিউজ), নির্বাহী সদস্য আবুল কাশেম হৃদয়(চ্যানেল আই)নির্বাহী সদস্য জালাল উদ্দিন(এনটিভি)নির্বাহী সদস্য সেলিম রেজা মুন্সি(জি টিভি),নির্বাহী সদস্য এস এম সোলেয়মান(মাই টিভি), নির্বাহী সদস্য মাজহারুল ইসলাম বিপুল(দেশ টিভি),নির্বাহী সদস্য এম এ বাশার খান(মোহনা টিভি),নির্বাহী সদস্য মোহাম্মদ জাহাঙ্গীর আলম ইমরুল,(মাছরাঙা টেলিভিশন),নির্বাহী সদস্য দিল রুবাইয়াৎ সৌরভী(ইনডিপেডেন্ট টেলিভিশন)।
গত ২২ জানুয়ারী ২০১৩ ই তারিখ এই কমিটি অনুমোদন করেন সংগঠনের সভাপতি খায়রুল আহসান মানিক ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর রনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply