বাচ্চু রাজাকারের ফাঁসি রায়ে মতলব উত্তরে মুক্তিযোদ্ধাদের আনন্দ মিছিল

শামসুজ্জামান ডলার থেকেঃ—-
মুক্তিযুদ্ধের সময় মানবতাবিরোধী অপরাধের অভিযোগে গত সোমবার পলাতক আবুল কালাম আজাদ ওরফে বাচ্চু রাজাকারের ফাঁসির আদেশ হওয়ায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধারা আনন্দ মিছিল করেছে। বুধবার সকালে মতলব উত্তর উপজেলা পরিষদ কমপ্লেক্স সামনে উপজেরা মুক্তিযোদ্ধা সংসদ আনন্দ মিছিল শেষ করে আলোচনা সভায় করে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাম্মেল হকের নেতৃত্বে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বটছায়ায় এসে শেষ হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাম্মেল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুর রশিদ, ছেংগারচর পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক মোঃ আবদুস সাত্তার, উপজেলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এমএ সাত্তার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুক্তিযোদ্ধা মোঃ তাফাজ্জল হোসেন, সহকারী কমান্ডার দপ্তর সিরাজুল ইসলাম, সহকারী কমান্ডার সমাজকল্যাণ আঃ শুক্কুর, মুক্তিযোদ্ধা আবদুর রব, আবদুল কাদের, হান্নান লস্কর, মজিবুর রহমান, আঃ রশিদ প্রধান, মীর ইউসুফ, মহিউদ্দিন, মোহাম্মদ হোসেন, নুরুল হক, মোঃ ওয়াদুদ প্রমূখ।
এ সময় বক্তরা বলেন, এই রায়ের মাধ্যমে জাতির বহু প্রতীক্ষিত কামনা পূরণ হয়েছে এবং জাতি কলঙ্কমুক্ত হতে যাচ্ছে। জাতি এই দিনটির জন্য ৪১ বছর অপেক্ষা করেছে। জাতি সেই কাক্ষিত ফল আজ পেলো এই জন্য আমরা সবাই আনন্দিত। অবশিষ্টদেরও দ্রুত রায় কামনা করছি।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply