লাকসামে ১৮ দলীয় জোটের দিনব্যাপী গণসংযোগ ও প্রচার পত্র বিলি

আবদুর রহিম, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ—-
বুধবার কুমিল্লার লাকসামে সর্বগ্রাসী দূর্নীতি ও সর্বনাশা অপশাসনের বিরুদ্ধে এবং নিঃদলীয় নিরপেক্ষ সরকার পূনঃস্থাপনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে লাকসামে ১৮ দলীয় জোটের দিনব্যাপী গণসংযোগ ও প্রচারপত্র বিলির কর্মসূচী পালিত হয়েছে।
উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সাইফুল ইসলাম হিরুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি রাবেয়া চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি কর্নেল (অবঃ) এম. আনোয়ারুল আজিম, কেন্দ্রীয় বিএনপি সহ- কৃষি বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াছিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের রাজনৈতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক আমিনুল হক, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের সাধারন সম্পাদক ডা. খন্দকার দেলোয়ার হোসেন, লাকসাম পৌরসভা বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজ, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি অধ্যাপক রেজাউল করিম, লাকসাম পৌরবিএনপির সাধারন সম্পাদক এস.এম তাজুল ইসলাম খোকন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি ও জামায়াত নেতা মুজিবুর রহমান, জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক সরওয়ার জাহান ভূঁইয়া দোলন, লাকসাম উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মিলন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুর হোসেন, আলহাজ্ব আবুল কালাম আজাদ, আবুল হোসেন আবুল, সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান মনু, আবুল হাসেম, উপজেলা যুবদল, ছাত্রদল, জামায়াত ইসলামী, ছাত্রশিবির, বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। পরে প্রধান অতিথি সমাবেশ শেষে গণসংযোগ কালে প্রচার পত্র বিলি করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply