ডিসি হারুনকে পুরস্কার দিয়ে পুলিশকে কলঙ্কিত করেছে সরকার –বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক এম.পি

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা (কুমিল্লা) থেকেঃ—
‘পুলিশের ডিসি হারুনকে পুরস্কার দিয়ে পুলিশকে কলঙ্কিত করেছে সরকার। এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী’র বক্তব্যে দেশবাসী হতাশ হয়েছে। ১৮ দলীয় জোট এর উদ্যোগে দেশব্যাপী গণসংযোগ ও প্রচারপত্র বিলি কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২৩ জানুয়ারী) সকালে চান্দিনাস্থ কুমিল্লা উত্তর জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে কুমিল্লা উত্তর জেলা ১৮ দলীয় জোট এর আয়োজনে গণসংযোগ ও প্রচারপত্র বিলি কর্মসূচি’র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ, বিএনপি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক এম.পি এসব কথা বলেছেন।
তিনি বলেন- নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার এর অধীনে আগামী সংসদ নির্বাচন হতেই হবে। আওয়ামীলীগের অধীনে নির্বাচন দেশের জনগণ মেনে নেবে না। ২৭ জানুয়ারি রাষ্ট্রপতি সংসদ অধিবেশন আহবান করেছেন। ওই অধিবেশনে তত্ত্বাবধায়ক সরকার বিল উত্থাপন করা হলে বিএনপি সংসদে যাওয়ার চিন্তা করবে। অন্যথায় ফেব্রুয়ারি মাসে আরোও কঠোর আন্দোলন ঘোষণা করবে বিএনপি। ট্রানজিট এর বিষয়ে তিনি বলেন- ব্রাহ্মণবাড়ীয়া দিয়ে অবৈধভাবে ট্রানজিট দিয়েছে সরকার। দেশকে একটি অঙ্গরাজ্য বানাতে চায় সরকার। তিস্তা ও পদ্মা’র পানি বন্টন নিয়ে তিনি বলেন- তিস্তা দিয়ে গরুর গাড়ি চলছে। পদ্মা শুকিয়ে যাচ্ছে। সরকার এক ফোঁটা পানি আনতে পারেনি। পদ্মাসেতু ইস্যুতে সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেন এর সমালোচনা করে তিনি প্রশ্ন তুলেন- দুর্নীতি প্রমাণ হওয়ার পরও তাকে কেন গ্রেফতার করা হচ্ছে না।
গণসংযোগ ও প্রচারপত্র বিলি কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দীন ভূইয়া, এ.বি.এম সিরাজুল ইসলাম, চান্দিনা পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহ্ মো. আলমগীর খান, চান্দিনা উপজেলা যুবদল সভাপতি ইঞ্জিনিয়ার কাজী সাখাওয়াত, চান্দিনা উপজেলা ইসলামী ঐক্যজোট সভাপতি মাহমুদুল হাসান কাসেমী, দেবিদ্বার পৌর বিএনপি’র যুগ্ম সম্পাদক সুলতান কবির, চান্দিনা উপজেলা জামায়াতের সভাপতি মাওলানা আবুল বাশার, বাংলাদেশ খেলাফত মজলিস এর রিয়াদ শাখার সভাপতি আবদুল আলিম মেহেদী, দাউদকান্দি উপজেলা বিএনপি’র সভাপতি সামছুল আলম প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply