ব্রা‏হ্মণপাড়া মোশাররফ কলেজে আনন্দ মিছিল

মিজানুর রহমান, ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ—–
প্রতি বৎসর বোর্ডের টপ তালিকায় ঈর্ষণীয় ফলাফল অর্জনকারী ব্রা‏হ্মণপাড়া উপজেলা সদরের মোশাররফ হোসেন খাঁন চৌধুরী ডিগ্রিকলেজের বহুতল বিশিষ্ট একাডেমিক ভবন অনুমোদন পাওয়ায় ২২ জানুয়ারী মঙ্গলবার আনন্দ মিছিল করেছে শিক্ষার্থী ও শিক্ষকরা।
কলেজ অধ্যক্ষ আলতাফ হোসেনের নেতৃত্বে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ প্রাঙ্গনে শেষ করে। এসময় কলেজে অধ্যয়নরত সকল ছাত্র ছাত্রী ছাড়াও শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন সহ অধ্যাপক মানস কুমার রায়, প্রভাষক কবির আহম্মেদ, হুমায়ূন কবির, শরীফ মো: রেজা, লিপি সরকার, শহিদুল ইসলাম, মাহবুবুর রহমান, জামাল হোসাইন, মোমিনুল হক ভূইয়া, বশির আহম্মেদ, নেছার আহম্মেদ, আয়েশা নূর, আবদুল্লাহ আল মামুন, মারজিয়া সুলতানা, ফখরুল ইসলাম। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা এই অনুমোদনে ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে অসামান্য ভূমিকা রাখায় এলাকার এমপি সাবেক আইন মন্ত্রী এড. আবদুল মতিন খসরু এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী সহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন। অপরদিকে কলেজ প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষানুরাগী আমেরিকা প্রবাসী মোশাররফ হোসেন খান চৌধুরী এই অনুমোদনের জন্য বিশেষ ভূমিকা রাখায় এলাকার এমপি, উপজেলা চেয়ারম্যান সহ সংশ্লিষ্টদেরকে আন্তরিক ধন্যবাদ ও মোবারকবাদ জানিয়ে মোবাইলের মাধ্যমে আনন্দ মিছিলের সাথে একাত্বতা প্রকাশ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply