কুমিল্লার মুরাদনগরে বিএনপি’র মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের হামলা॥ আহত:১৫


মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) থেকেঃ—
মঙ্গলবার বিকেলে মুরাদনগরে বিএনপি’র মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের সশস্র হামলা হয়েছে। এ হামলায় বিএনপির ১৫নেতা কর্মী আহত হয়েছে।
স্থানীয় সুত্র ও প্রত্যক্ষ দর্শীরা জানায় গতকাল মঙ্গলবার বিকেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, কারারুদ্ধ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থানীয় সংসদ সদস্য কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুরাদনগরে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক খালেদা জিয়া ও তারেক রহমনের রাস্তায় টানানো ব্যানার -ফেস্টুন ছিরে ফেলার প্রতিবাদে মুরাদনগর উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিলটি মুরাদনগর বাস টার্মিনালের কাছে এলে পুলিশের উপস্থিতিতে আ’লীগের সশস্্র ক্যাডাররা রাম দা, চাপাতি, হকিষ্টিক ও রড নিয়ে মিছিলে হামলা করে। এ সময় বিএনপির সিরাজ (৫০), হেদায়েত(৪০), আলাউদ্দিন(৩৫), আজিজ(২৮), মাসুম(১৬) শাহজাহান(৫২), সালাহউদ্দিন(২৫), সৌরভ(২৫), জাকির হোসেন(৩২), ইকবাল(৩৫) মুর্শিদ(২৮) ও সামাদ কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে । হামলা কারীরা হামলার সময় গত সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন বঞ্চিত এক ব্যাবসায়ী নেতার নামে শ্লোগান দিতে থাকে। হামলা কালে মুরাদনগর বাজার ব্যবসায়ী ও স্থানীয় লোকজনের মাঝে চরম আতংক বিরাজ করে। এতে মুরাদনগরে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।
এ ব্যাপারে মুরাদনগর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হক বলেন বিএনপির শান্তিপূর্ন বিক্ষোভ মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের হামলা মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়েছে। এ হামলায় বিএনপির অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, আওয়ামীলীগ- বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী সাংবাদিক ও পুলিশ কুমিল্লার সন্তান

মোঃ আক্তার হোসেনঃ করোনাযুদ্ধে সাধারণ মানুষের সুরক্ষার জন্য জেনেশুনেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে গিয়ে ...

Leave a Reply