কুমিল্লার মুরাদনগরে বিএনপি’র মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের হামলা॥ আহত:১৫


মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) থেকেঃ—
মঙ্গলবার বিকেলে মুরাদনগরে বিএনপি’র মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের সশস্র হামলা হয়েছে। এ হামলায় বিএনপির ১৫নেতা কর্মী আহত হয়েছে।
স্থানীয় সুত্র ও প্রত্যক্ষ দর্শীরা জানায় গতকাল মঙ্গলবার বিকেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, কারারুদ্ধ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থানীয় সংসদ সদস্য কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুরাদনগরে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক খালেদা জিয়া ও তারেক রহমনের রাস্তায় টানানো ব্যানার -ফেস্টুন ছিরে ফেলার প্রতিবাদে মুরাদনগর উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিলটি মুরাদনগর বাস টার্মিনালের কাছে এলে পুলিশের উপস্থিতিতে আ’লীগের সশস্্র ক্যাডাররা রাম দা, চাপাতি, হকিষ্টিক ও রড নিয়ে মিছিলে হামলা করে। এ সময় বিএনপির সিরাজ (৫০), হেদায়েত(৪০), আলাউদ্দিন(৩৫), আজিজ(২৮), মাসুম(১৬) শাহজাহান(৫২), সালাহউদ্দিন(২৫), সৌরভ(২৫), জাকির হোসেন(৩২), ইকবাল(৩৫) মুর্শিদ(২৮) ও সামাদ কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে । হামলা কারীরা হামলার সময় গত সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন বঞ্চিত এক ব্যাবসায়ী নেতার নামে শ্লোগান দিতে থাকে। হামলা কালে মুরাদনগর বাজার ব্যবসায়ী ও স্থানীয় লোকজনের মাঝে চরম আতংক বিরাজ করে। এতে মুরাদনগরে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।
এ ব্যাপারে মুরাদনগর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হক বলেন বিএনপির শান্তিপূর্ন বিক্ষোভ মিছিলে আওয়ামী সন্ত্রাসীদের হামলা মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়েছে। এ হামলায় বিএনপির অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, আওয়ামীলীগ- বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply