শেষপর্যন্ত পুলিশ পাহারায় দাউদকান্দি মেঘনা-গোমতী সেতুর ওভারলোড কন্ট্রোল মেশিন চালু

শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধিঃ—–
দাউদকান্দিতে মেঘনা-গোমতী সেতুর ওভারলোড কন্ট্রোল মেশিন একদিন বন্ধ থাকার পর মঙ্গলবার চালু করা হয়েছে। মঙ্গলবার পুলিশ পাহারায় সড়ক ও জনপথ বিভাগ এবং টোল আদায়কারী প্রতিষ্ঠান মিলে এ মেশিন চালু করে।
মেঘনা ও মেঘনা-গোমতী সেতু ঝঁকিপূর্ণ হওয়ায় অতিরিক্ত মালবোঝাই যানবাহনকে নিয়ন্ত্রণ করার লক্ষ্যে ওভারলোড কন্ট্রোল মেশিন বসানো হলেও এযন্ত্র নিয়ে কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ও বহিরাগত মাস্তান রীতিমত মহাবাণিজ্যে মেতে উঠেন। শনিবার রাতে ওভারলোড গাড়ি ছেড়ে দিতে না দেওয়ায় দালালরা ওভারলোড কন্ট্রোল মেশিন পরিচালনাকারীদেরকে রুমে আটকে রাখে। পরে ওভারলোড কন্ট্রোল মেশিন পরিচালনাকারীরা মেশিনটি বন্ধ করে চলে যায়। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর পর দাউদকান্দি থানা ও হাইওয়ে পুলিশের সহযোগিতায় ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে তা পুনরায় চালু করা হয়। এ ব্যাপারে স্থানীয়রা মনে করেন, আবারো যে কোন সময় এখানে ভাগবাটোয়ারা নিয়ে বড়ধরনের গল্ডগোল হতে পারে। তারা সেনাসদস্য দ্বারা এ ওভারলোড কন্ট্রোল মেশিন নিয়ন্ত্রণের দাবি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply