লাকসামে হত্যা মামলার আসামীকে গভীর রাতে ছেড়ে দিয়েছে পুলিশ

আবদুর রহিম , লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ—-
কুমিল্লার লাকসামে হত্যা মামলার আসামীকে গভীর রাতে ছেড়ে দিয়েছে পুলিশ। চাঞ্চল্যকর অটো বাইক চালক রবিউল হত্যা কান্ডের ৪ আসামীকে গত শনিবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। পরদিন রবিবার গভীর রাতে রহস্যজনক কারণে আসামীদেরকে ছেড়ে দেওয়ায় জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। রবিউলের পরিবার পক্ষ থেকে বলা হয়েছে আসামীর পক্ষ থেকে থানা পুলিশ মোটা অংকের টাকার বিনিময় হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদেরকে ছেড়ে দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে অটো বাইক চালক রবিউল হোসেনকে হত্যার অভিযোগে একই গ্রামের শহিদুল্লাহর ছেলে জাহাঙ্গীর আলম (১৯), আবুল খায়েরের ছেলে মহিন উদ্দিন (২৪), প্রবাসী ওমর আলীর মেয়ে রবিউল হোসেনের প্রেমিকা সাথী আক্তার (১৮) ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ২দিন থানায় রাখার পর গত রবিবার আনুমানিক রাত ১টার সময় ছেড়ে দিয়েছে পুলিশ। উল্লেখ্য গত ২৩ ডিসেম্বর একই গ্রামের হাকিম আলীর ছেলে রবিউল হোসেন কে গলায় ফাঁস দিয়ে হত্যা করে পাশ্ববর্তী বাড়ীর খড়ের গাদার সাথে ফেলে রেখে যায়। তার ভগ্নিপতি গুনতি গ্রামের আলী আহমদের ছেলে নবী হোসেন বাদী হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।
আসামী ছেড়ে দেওয়ার বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের এস.আই শাহজাহান জানান রবিউল হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে উল্লেখিত আসামীদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের পরবর্তীতে থানার আসার স্বীকারোক্তি নিয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বারের জিম্মায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়। গভীর রাতে আটক ব্যাক্তিদেরকে ছেড়ে দেওয়া কথা অস্বীকার করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply