সরাইলে বীর মুক্তিযোদ্ধা সহ গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় এমপি: গুণীদের সম্মান প্রদর্শনের উদ্যোগ অত্যন্ত প্রসংসনীয়

আরিফুল ইসলাম সুমন, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া):—-
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা বলেছেন, গুণীজনদের সম্মান প্রদর্শন করলে গুণী সৃস্টি হয়। যাঁরা দেশ, সমাজ মানুষের জন্য বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছে তাদের অবদানকে যথাযথ সম্মান সহ নতুন প্রজন্মের কাছে তাদের পরিচিত করা প্রয়োজন।
গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। পাকশিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের সংগঠক, শিক্ষানুরাগী সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডভোকেট হুমায়ুন কবীর, সরাইল উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী সংগঠক মাহমুদা পারভীন, জনপ্রশাসনে অবদানের জন্য সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনিছুজ্জামান খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিশিস্ট চলচ্চিত্র অভিনেতা এম এ এম হিবাতউল্লাহ মুরাদ, সাংবাদিক নতুনমাত্রার সম্পাদক আল আমীন শাহীনকে সম্মাননা দেয়া হয়। এছাড়া প্রতিবন্ধীদের নিয়ে সংবাদের জন্য দৈনিক দিনকাল সরাইল প্রতিনিধি আরিফুল ইসলাম সুমনকে বিশেষ সম্মাননা দেয়া দেয়া হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন স্মৃতি সবুর। পরে দৃস্টি প্রতিবন্ধীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের সদস্য, জনপ্রতিনিধি সহ বিপুল সংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply