যারা অবৈধভাবে সভা সমাবেশ করে তাদেরকে ফুলের মালা দিবেনা ! তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে……স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর

কিশোর কুমার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:—–
স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন- বিরোধী দল তথা বিভিন্ন সংগঠনের গনতান্ত্রিক আন্দোলন ঠেকাতে পুলিশ পিপারপ্র ব্যবহার মানবাধিকার লঙ্ঘনের সামিল কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে- যারা অবৈধভাবে সভা সমাবেশ করে তাদেরকে ফুলের মালা দিবেনা ! তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। অবৈধ সভা-সমাবেশ, সন্ত্রাস ও নৈরাজ্য বন্ধে আন্তজার্তিক কনভেনশন অনুযায়ী যে সমস্ত উপকরন ব্যবহার করা হয়, পুলিশ সেগুলোই ব্যবহার করেছে। এই উপকরণ সম্পর্কে কারো ভিন্ন কোনো মত দেয়ার সুযোগ নেই। আর মনে রাখতে হবে, ভাংচুর ও নৈরাজ্য বন্ধ করার জন্য এটি ব্যবহার করা হয়। কেউ এ সমস্ত অনৈতিক কাজ করলে পুলিশ তাদেরকে দমন না করে ফুলের মালা নিয়ে যাবে না। দমন করার উপকরন নিয়েই যাবে।
তিনি শুক্রবার চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মিলনায়তনে কলেজের নবীন বরন, ড. জালাল আলমগীর বৃত্তি প্রদান, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে এসব কথা বলেন।
কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ গভর্নিং বডির সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুনতাসীর মামুনের সভাপতিত্বে ও অধ্যক্ষ শাহ্ মোঃ জালাল উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক যুগ্ম সচিব মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ড. শামছুল হক ভূইয়া, কচুয়া উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কামরুন্নাহার ভূইয়া ও মীর মোঃ ইকবাল হোসেন প্রমূখ।
মন্ত্রী একই দিনে কচুয়ার শূয়ারোল, বাতাপুকুরিয়া, আশ্রাফপুর, জগতপুর গ্রামের অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চাঁদপুরের মরহুম আবদুল করিম পাটওয়ারীর ১৩ তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে যোগদান করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply