কচুয়া বাজারে আবারো দুর্ধষ চুরি নগদ টাকা ১৮ লক্ষ টাকার মালামাল লুট

কিশোর কুমার , কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:—–
গতকাল কচুয়া বাজারের ২টি মোবাইল দোকানে দুর্ধষ চুরি সংঘটিত হয়েছে। রাতে থানার ৫০ গজ দূরে আবু ছাইদ’র মেসার্স ছাইদ ওয়াচ এন্ড টেলিকম ও আবুল বারাকাতের হামিম এন্টারপ্রাইজ থেকে টিনের চালা কেটে নগদ অর্থসহ প্রায় ১৮ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।
জানা যায়, আবু ছাইদ রাত ১১টায় দোকান বন্ধ করে বাড়ি যায়। সংঘবদ্ধ চোরের দল রাতে দোকান ঘরের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে ছাইদ ওয়াচ এন্ড টেলিকম থেকে ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ১১ লক্ষ ৮০ হাজার টাকা, আনুমানিক ৪ লক্ষ টাকার বিভিন্ন কোম্পানীর মোবাইল কার্ড ও ৩০টি মোবাইল সেট এবং পাশের হামিম এন্টারপ্রাইজ থেকে ৪টি মোবাইল সেট, ১২ হাজার মোবাইল কার্ড ও নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়।
আবু ছাইদ স্থানীয় সাংবাদিকদের জানান, কিছুদিন আগে আমি সোস্যাল ইসলামী ব্যাংক, কচুয়া শাখা থেকে ব্যবসা পরিচালনার জন্য ১৮ লক্ষ টাকা ঋণ উত্তোলন করি। এখন আমি সর্বশান্ত। তিনি অভিযোগ করে আরও বলেন বাজারের পাহাড়াদাররাই আমার দোকানে চুরি করেছে। এ ঘটনার দায় বাজার পরিচালনা কমিটিকে নিতে হবে। অপর ব্যবসায়ী আবুল বারাকাত স্থানীয় অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান থেকে লাভের আশায় অধিক মুনাফায় ২ লক্ষ টাকা ঋন উত্তোলন করে। কচুয়া বাজারে একের পর এক চুরি সংঘঠিত হচ্ছে। চোর চক্রের কবলে পড়ে ব্যবসায়ীরা জমিজমা বিক্রি করে ও ব্যাংক থেকে টাকা উত্তোলন করে র্সবশান্ত হয়ে যাচ্ছে। এ বিষয়ে কচুয়া থানায় আবু ছাইদ বাদী হয়ে একটি অভিযোগ দাখিল করেন।
এদিকে ঘটনার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার কচুয়া বাজার ব্যবসায়ীরা প্রতিবাদ মিছিল বের করে। অভিলম্বে চোর চক্রের দৃষ্টান্তমূলক শাস্তি ও চুরি হওয়া মালামাল উদ্ধারের দাবী জানান।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply