চান্দিনায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে রেজভীয়া তা’লিমুস সুন্নাহ্’র বর্ণাঢ্য র‌্যালি

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা (কুমিল্লা)প্রতিনিধি:—
বাংলাদেশ রেজভীয়া তা’লিমুস সুন্নাহ্ বোর্ড চান্দিনা উপজেলা শাখার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী কে স্বাগতম জানিয়ে বুধবার (১৬ জানুয়ারী) বিকেলে উপজেলা সদরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চান্দিনা সদর, ছায়কোট কার্যালয় হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোকামবাড়ি শাহী ঈদগাহ ময়দানে গিয়ে আলোচনা, মিলাদ মাহফিল ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়। আলোচনা সভায় বক্তৃতা করেন, বাংলাদেশ রেজভীয়া তা’লিমুস সুন্নাহ্ বোর্ড কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মুফ্তী কাজী ছিদ্দিকুর রহমান রেজভী, দপ্তর সম্পাদক কবির হোসেন, চান্দিনা উপজেলা শাখার সহ-সভাপতি মুফ্তী আনোয়ারী রেজভী, মো. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কানু মিয়া রেজভী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হুমায়ন কবির রেজভী, সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া, কাজী লতিফ, দপ্তর সম্পাদক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম ও পরশ, আবু হানিফ, মাওলানা খলিল, মাওলানা ফয়সাল।
বক্তারা বলেন, দয়াল নবীজির শোভাগমনের দিনটি উম্মতের জন্য শ্রেষ্ঠ নেয়ামত ও খুশির দিন, নবীজিকে সৃষ্টি না করলে মহান আল্লাহ কোন কিছু সৃষ্টি করতেন না। নবীজীর দেখানো পথ মত ও আদর্শ অনুসারণ এবং বাস্তবায়নের মাধ্যমে মুমিনগণ ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির পথ সুগম হবে এবং প্রত্যেক মুমিন মুসলমানের উচিত কোরআন ও সুন্নাহ্কে আকড়িয়ে ধরে তদানুযায়ী জীবন গঠন করা।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply