তিতাসে সাংবাদিক পরিবারে সন্ত্রাসী হামলা ও অগ্নীসংযোগ::শাহপুরে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপনের দাবী

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—–
তিতাস উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক ইনকিলাবের তিতাস প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন মোল্লার বাড়ীতে সন্ত্রাসী হামলা ও অগ্নীসংযোগের ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাত ১০ টায় উপজেলার শাহপুর গ্রামে উক্ত ঘটনা ঘটে। গ্রামবাসী আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপনের দাবী জানিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সন্ত্রাসীদের হামলা ও লুটতরাজের পূর্বে একটি মামলা তুলে নিতে সন্ত্রাসীরা সাংবাদিক জসিম ও তার ভাই জালাল উদ্দিন কে হুমকি ধমকি দিয়ে আসছে। এরই জের ধরে গত মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে শাহপুর গ্রামের কুখ্যাত সন্ত্রাসী নজির বাহিনী সাংবাদিক জসিম ও তার ভাই জালাল উদ্দিন বাড়িতে এসেছে সন্দেহে খোজাখুঁজি করতে থাকে। না পেয়ে সন্ত্রাসীরা ১৫ রাউন্ড ফাকা গুলি ছুড়ে ত্রাস সৃষ্টি করে। সাংবাদিকের অফিস ঘরে আগুন জালিয়ে সন্ত্রাসীরা উল্লাস করতে থাকে। ভয়ে কেউ আগুন নেভাতে এগিয়ে আসেনি। রাতেই তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ দেড় ঘন্টা পর ঘটনা স্থলে পৌছলে ততক্ষনে সব পুড়ে ছাই হয়ে যায়। এ নিয়ে গত এক বছরে শাহপুর গ্রামের ৩১ টি পরিবারের উপর সন্ত্রাসী নজির বাহিনীর হামলা, লুটপাট ও ভাংচুড় করেছে। নজির বাহিনীর অর্ধ শতাধিক সন্ত্রাসী সদস্যের নামে বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে তিতাস থানা সূত্রে জানা যায়। এলাকাবাসী শাহপুর গ্রামে জরুরী ভিত্তিতে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপনের দাবী জানিয়েছে। এদিকে সাংবাদিক জসিম উদ্দিন জানান, তিতাস থানা পুলিশের সাথে যোগাযোগ করলে ওসি ওই সন্ত্রাসীদের সাথে রফা-দফা করার পরামর্শ দেন। তবে এ ঘটনার তিতাস থানা পুলিশ মামলা নিচ্ছে না বলে সাংবাদিক পরিবার জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply