নর্দান ইউনিভার্সিটিতে সপ্তাহ ব্যাপী আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু

রাজশাহী প্রতিনিধিঃ—–
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ রাজশাহী ক্যাম্পাসের স্পোর্টস ক্লাবের উদ্যোগে আজ বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ভবনে সপ্তাহ ব্যাপী আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৩ শুরু হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রসাশন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. এম. আমজাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের উপদেষ্টা প্রফেসর জহুরুল ইসলাম এবং ডেপুটি রেজিস্ট্রার ও প্রশাসনিক সমন্বয়কারী মোঃ আশরাফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী ক্যাম্পাসের একাডেমিক কোঅর্ডিনেটর ও ইনচার্জ প্রফেসর মো: ইব্রাহিম। ব্যবসায় প্রসাশন বিভাগের সহকারী অধ্যাপক ও স্পোর্টস ক্লাবের কনভেনার মো: তাহিদুর রহমানের সঞ্চালনায় ক্রীড়া প্রতিযোগিতায় ব্যাডমিন্টন, ক্যারাম, টেবিল টেনিস. দাবা, লুডুর আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক মন্ডলী, কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
রাজশাহী ক্যাম্পাসের একাডেমিক কোঅর্ডিনেটর ও ইনচার্জ প্রফেসর মো: ইব্রাহিম বলেন, লেখাপড়ার পাশাপাশি মেধা বিকাশের জন্য সাধারন জ্ঞান চর্চা, খেলাধুলাসহ বিভিন্ন প্রোগ্রামের আয়োজন করে থাকে এই বিশ্ববিদ্যালয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply