সন্ত্রাস নৈরাজ্যের হাত রেখে রক্ষা পাওয়ার জন্য আওয়ামী লীগকে সমর্থন দিন : স্বরাষ্ট্র মন্ত্রী

কিশোর কুমার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ—–
স্বরাষ্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, সন্ত্রাস নৈরাজ্যের হাত রেখে রক্ষা পাওয়ার জন্য আওয়ামী লীগকে সমর্থন দিন। বিএনপি জামাত জোট সরকারের আমলে সারাদেশের ন্যায় কচুয়ায় চাঁদাবাজি, সংখ্যালঘু পরিবারের উপর নির্যাতন এবং আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীগণ পিতা জানাযায় অংশ্রগ্রহন করতে পারেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এ অবস্থার উন্নতি ঘটেছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষা খাতকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ৭৩’র দেশের সকল প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করন করেছিলেন। জননেত্রী শেখ হাসিনা দেশের ২৬ হাজার রেজিঃ প্রাঃ বিদালয় ও শিক্ষকদের চাকুরী জাতীয়করন করেন।
তিনি মঙ্গলবার চাঁদপুরের কচুয়া উপজেলার বায়েক সঃ প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত দ্বিতল ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আইউব আলী পাটওয়ারী সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ড. শামছল হক ভূইঁয়া, পুলিশ সুপার আমির জাফর, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জি.এম. আতিকুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া প্রমূখ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply